সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে আ’লীগের মোটর শোভাযাত্রায় দুর্ঘটনায় দুই যুবক আহত

R khan
মার্চ ৭, ২০১৮ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

লালপুর প্রতিনিধিঃ বুধবার দুপুরে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষন উপলক্ষে আওয়ামীলীগের একাংশের মোটর সাইকেল শোভাযাত্রা চলা কালে দুর্ঘটনায় শরিফুল ইসলাম মামুন (২২) ও মধু (২০) নামের দুই যুবক মারাত্মকভাবে আহত হয়েছে।

আহতদের আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরিফুল ইসলাম মামুন চারঘাট উপজেলার বাখরা গ্রামের ইসাহাক আলী ও মধু একই গ্রামের ইমদাদুল আলীর ছেলে।

জানা যায়, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী একাংশের কর্ণেল রমজান আলী সরকার, শামীম আহমেদ সাগর ও আবুল হোসেনের নেতৃত্ব মোটর সাইকেল শোভাযাত্রা বের করে।
বুধবার ৭ মার্চ উপলক্ষে সাগর পক্ষের নেতা কর্মীরা মোটর সাইকেল শেভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি দুপুরে উপজেলার গোপালপুর হতে ওয়ালিয়া যাাবার পথে মধুবাড়ি এলাকায় শরিফুলের মোটর সাইকেলটি রাস্তার পাশে থেমে থাকা একটি অটোকে সজরে ধাক্কা দিলে মোটর সাইকেলে থাকা ওই দুজন মারাত্মকভাবে আহত হয়। আশংকাজনক অবস্থায় আহতদের প্রথমে গোপালপুরের একটি ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। এ দুর্ঘটনার পর তাদের শোভাযাত্রা সমাপ্ত ঘোষনা করা হয়।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।