সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১২ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোর-১আসনে জাতীয় পাটির প্রচারনায় এ্যাড. সোহেল রানা

R khan
মার্চ ১২, ২০১৮ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ আগামি জাতীয় নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে গনসংযোগ করে দোয়া ও ভোট প্রার্থনা করছে মানুষের দ্বারে দ্বারে। বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজারে ঘুরে প্রতিটা দোকানে, চায়ের স্টলে, বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন জেলা জাতীয় পাটির যগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাডভোকেট সোহেল রানা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পাটির সভাপতি মোঃ সমসের আলী, উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম।অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় ছাত্রসমাজ সদস্য সচিব সালমান হোসেন , পৌর সভাপতি জান মোহাম্মাদ বাবু, ছাত্রসমাজ উপজেলা সভাপতি সজিব আহমেদসহ স্থানীয়ও নেতাকর্মী।

ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাডভোকেট সোহেল রানা জানান, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে যেহেতু ক্ষমতাসীন দলের সংসদ সদস্যর বাড়ি লালপুর উপজেলায় তাই লালপুর উপজেলায় উন্নয়নটাই বেশি হয় এবং বাগাতিপাড়া উপজেলার একটি অবহেলিত । বাগাতিপাড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ রাস্তাঘাট, ব্রিজ ,ডেনের ব্যবস্থা উন্নয়ন করবো। সন্ত্রাস,চাঁদাবাজি,জুয়া, মাদকের মত ভয়াবহ নেশা থেকে সমাজকে রক্ষা করবো এটাই আমার অঙ্গিকার।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।