সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১২ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইনজুরি থেকে ফিরে অনবদ্য নেইমার

R khan
জুন ১২, ২০১৮ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কসাধারণত ইনজুরির পর খেলোয়াড়দের মোটামুটি অনেকটা সময় লেগে যায় নিজেকে পুরোদ্যমে ফিরে পেতে। এই জায়গাটাতেও নেইমার যেন অন্য সবার থেকে আলাদা। বছরের শুরুতে ফ্রেঞ্চ লিগে মার্সেইয়ের বিপক্ষে ইনজুরিতে পড়ে প্রায় তিন মাস মাঠের বাইরে ছিলেন পিএসজি তারকা। ক্রোয়েশিয়ার বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ দিয়ে আবার মাঠে ফিরেছেন। ফিরেই যেন সেই পুরনো ছন্দে।

ক্রোয়েশিয়ার বিপক্ষে কামব্যাক ম্যাচে কোচ তিতে দ্বিতীয়ার্ধে মাঠে নামিয়েছিলেন নেইমারকে। নিজের প্রত্যাবর্তনটা দারুণ এক গোলেই স্মরণীয় করে রাখেন এই ফরোয়ার্ড। অস্ট্রিয়ার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে তো খেলেছেন একেবারে শুরু থেকে। এ ম্যাচেও ঝলক দেখাতে ভুল করেননি নেইমার। প্রতিপক্ষের তিন ডিফেন্ডারকে বোকা বানিয়ে গোলরক্ষকের পায়ের নিচ দিয়ে করেছেন দর্শনীয় একক গোল।

নেইমারকে এমন চেহারায় ফিরতে দেখে বেশ অবাক কোচ তিতেও। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচের কন্ঠে মুগ্ধতা, ‘আসলে আমি জানি না ঠিক কোথায় সে (নেইমার) থামবে। খেলার মাঠে ওর স্কিল আর সৃজনশীলতা অনন্য পর্যায়ের। আর উইং ধরে যখন সে এগোয়, তখন যেন আরও বেশি অপ্রতিরোধ্য হয়ে ওঠে।’

অস্ট্রিয়ার বিপক্ষে ৩-০ গোলের জয়ী একাদশকেই বিশ্বকাপের প্রথম ম্যাচে দেখা যাবে কি? এমন প্রশ্নের জবাবে তিতে জানান, ম্যাচ শুরুর আগের দিনই ঠিক করবেন-কে কে সেরা একাদশে থাকবে।

১৭ জুন রোস্তভ এরেনাতে ‘জায়ান্ট কিলার’ সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে সেলেসাওরা।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।