সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২৭, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

রাজশহীর  মোহনপুরে পুকুরে ডুবে রজব আলী (৫) ও কেয়া খাতুন (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার খাড়তা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রজব রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের খাড়তা গ্রামের রুবেল হোসেনের ছেলে ও কেয়া খাতুন নাটোর জেলার লালপুর উপজেলার মুকুল হোসেনের মেয়ে। কেয়া তার তার খালাতো বোন এবং সে খালার বাড়িতে বেড়াতে এসেছিল।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল জানান, তারা দুইজন সকালে খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে স্বজনদের অজান্তেই তারা বাড়ির পাশের বাচ্চু হোসেনের লিজ নেওয়া সরকারি পুকুরে পড়ে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে ওই দুই শিশুর মরদেহ ভেসে ওঠে। এরপরও বেঁচে আছে ভেবে স্থানীয়রা ওই দুই শিশুর নিথর দেহ উদ্ধার করে তাৎক্ষণিক মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানকার চিকিৎসক শিশু দুটিকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে নিহত দুই শিশুর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।