ঢাকাবুধবার , ৩১ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

৬ মাস পর রাজশাহী বিভাগে ১ দিনে ১০২ জনের করোনা শনাক্ত

khobor
মার্চ ৩১, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

প্রায় ৬ মাস পর রাজশাহী বিভাগের ৮টি জেলায় একদিনে ১০২ জন করোনা শনাক্তের রেকর্ড হয়েছে। প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্ত। গতদিন রাজশাহী বিভাগের আটটি জেলায় ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছি। গতদিনের তুলনায় এদিন বিভাগের ৮ জেলা মিলিয়ে ২৫ জন জনের বেশি করোনা শনাক্ত হয়েছে। এদিন নতুন করে কারো মৃত্যু হয়নি। এনিয়ে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৬ হাজার ৭৭৮ জনে। এরমধ্যে রাজশাহী জেলায় জেলায় ৬ হাজার ৪৭৩ জন। যা গতদিনের তুলনায় অনেক বেশি।

শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার। এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় বাঘা উপজেলায় ১৮৭ জন, চারঘাট উপজেলায় ১৭৯ জন, পুঠিয়া উপজেলায় ১৫১ জন, দুর্গাপুর উপজেলায় ৮৬ জন, বাগমারা উপজেলায় ১২২ জন, মোহনপুর উপজেলায় ১৪৯ জন, তানোর উপজেলায় ১২২ জন, পবা উপজেলায় ৩৩৬ জন ও গোদাগাড়ীতে ১৫৪ জন। জেলার ৯টি উপজেলায় ১৪৮৭ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১০২ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৬ হাজার ৭৭৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪০৯ জনের। এরমধ্যে ২৪ হাজার ৭৭৩ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৬৪৭৩ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮৪৪ জন, নওগাঁ ১৬৯১ জন, নাটোর ১৩০২ জন, জয়পুরহাট ১৪০২ জন, বগুড়া জেলায় ১০ হাজার ৩৮২ জন, সিরাজগঞ্জ ২৮৬৯ জন ও পাবনা জেলায় ১৮০৫ জন। মৃত্যু হওয়া ৪০৯ জনের মধ্যে রাজশাহী ৫৬ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৬ জন, নাটোর ১৩ জন, জয়পুরহাট ১০ জন, বগুড়া ২৬১ জন, সিরাজগঞ্জ ১৮ জন ও পাবনায় ১১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৬ হাজার ৯৪৮ জন।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।