ঢাকারবিবার , ৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী বিভাগে করোনায় প্রাণ গেছে ৫০০ জনের, শনাক্ত ৩২ হাজার

khobor
মে ৯, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বিভাগের ৮টি জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৫০০ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শেষ ২৪ ঘণ্টায় বিভাগের ৮টি জেলায় করোনা ভাইরাস কোভিড-১৯ চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ জনের মৃত্যু হয়। এ নিয়ে মৃত্যুর সংখ্যা পৌঁছেছে ৫০০ জনে। আর শনাক্ত হয়েছে গত ২৪ ঘণ্টায় ৯৪। এনিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩২ হাজার ৫১১ জনে। আগের দিন রাজশাহী বিভাগে ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছিল। এদিন বিভাগে ৩৬ জনের বেশি করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরেই রাজশাহী বিভাগে করোনা শনাক্তের হার কমলেও শেষ ২৪ ঘণ্টায় বেড়েছে। রাজশাহী জেলায় করোনা

শনাক্ত ৭ হাজার ৯৩০ জনের। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার ৬ হাজার ৩৬০ জন। বাঘা উপজেলায় ১৯৩ জন, চারঘাট উপজেলায় ২০০ জন, পুঠিয়া উপজেলায় ১৬৩ জন, দুর্গাপুর উপজেলায় ৯১ জন, বাগমারা উপজেলায় ১২৬ জন, মোহনপুর উপজেলায় ১৬৩ জন, তানোর উপজেলায় ১২৯ জন, পবা উপজেলায় ৩৪৮ জন ও গোদাগাড়ীতে ১৫৯ জন। জেলার ৯টি উপজেলায় ১৫৭০ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৯৪ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৩২ হাজার ৫১১ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫০০ জনের। এদিন নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ২৯ হাজার ৬৪ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৭৯৩০ জন, চাঁপাইনবাবগঞ্জ ১০৩৭ জন, নওগাঁ ২০৬১ জন, নাটোর ১৫৭১ জন, জয়পুরহাট ১৬০০ জন, বগুড়া জেলায় ১১ হাজার ৯৭২ জন, সিরাজগঞ্জ ৩৪৭৫ জন ও পাবনা জেলায় ২৮৫৫ জন। মৃত্যু হওয়া ৫০০ জনের মধ্যে রাজশাহী ৭৪ জন, চাঁপাইনবাগঞ্জে ২০ জন, নওগাঁ ৩৫ জন, নাটোর ১৮ জন, জয়পুরহাট ১১ জন, বগুড়া ৩০০ জন, সিরাজগঞ্জ ২৩ জন ও পাবনায় ১৯ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৭১ হাজার ১১৪ জন।

এস/আর

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।