ঢাকাশনিবার , ২৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ হোস্টেল থেকে ভারতীয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

khobor
জানুয়ারি ২৩, ২০২১ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বেসরকারি বারিন্দ  মেডিকেল কলেজের হোস্টেল থেকে ভারতীয় এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম ইকবাল জাফর। তিনি মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ভারতের মূর্শিদাবাদ জেলার রঘুনাথ থানা এলাকায়। বাবার নাম মোজাম্মেল শেখ। ২২ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে নগরীর ভদ্রা আবাসিক এলাকায় অবস্থিত বারিন্দ্র মেডিকেল কলেজ হোস্টেলে এ ঘটনা ঘটে। অন্যান্য শিক্ষার্থীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের লাশ হাসপাতালে মর্গে রাখা হয়। ওই ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কি তাকে কেউ হত্যা করেছে এ বিষয়ে কিছু জানা যায়নি। খবর পেয়ে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। লাশটি আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ সিরাজুম মুনির বলেন, তিনি ভারতীয় একজন শিক্ষার্থী ছিলেন। তার মৃত্যুর কারণ জানা যায়নি। ছাত্ররা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়। বর্তমান লাশটি মর্গে রয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।