ঢাকারবিবার , ৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ১০ জুয়াড়ি আটক টাকা ও তাস উদ্ধার

khobor
মে ৯, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে পুলিশের পৃথক অভিযানে ১০ জন জুয়াড়িকে আটক ও টাকা এবং তাস উদ্ধার করা হয়েছে। গত শনিবার (৮ মে) দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে নগর গোয়েন্দা শাখা ও থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলেন, সম্রাট হোসেন, আকাশ, মইনুদ্দিন, শামসুল, মুস্তাকুল, বাবলু, লালু, শামীম, আরাফাত ও শ্রী রূপলাল ।

পুলিশ জানায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নগরীর চন্দ্রিমা থানার নাড়িকেল বাড়িয়া এলাকার নুরুলের কলা বাগান থেকে জুয়া খেলা অবস্থায় শামীম, আরাফাত ও শ্রী রূপলালকে আটক করে। ডিবির অপর একটি রাত সোয়া ১১টার দিকে নগরীর মতিহার থানার নতুন বুধপাড়া গ্রামে অভিযান চালিয়ে সম্রাট হোসেন, আকাশ, মইনুদ্দিন, শামসুল ও মুস্তাকুলকে

আটক করে। এদিকে, নগরীর বেলডাঙ্গা গোরস্থানের পশ্চিম পাশে জুয়া খেলা অবস্থায় ২ জনকে তাস ও নগদ টাকাসহ বাবলু ও লালকে আটক করে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। পুুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৬ জন পালিয়ে যায়। পলাতক আসমীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণসহ গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/আর

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।