ঢাকাসোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে দুই ছিনতাইকারী আটক, অটো উদ্ধার

khobor
আগস্ট ২, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধার করে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেফতারক আসামীরা হলো, রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার শামিনুর রহমানের ছেলে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের জমসেদ আলীর ছেলে শাকিব (১৯)।

পুলিশ জানায় , ১ আগস্ট রাতে রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাটাখালী বাজারে আসার জন্য আসামী আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত ১০. ২০ টায় কাটাখালী বাজারে পৌছায়। আসামীরা রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে আসামীরা অটো চালক রিমনের চোখে বিশাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। অটো চালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

এর প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানা পুলিশ রাত ১১.৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করেআমিনুল ইসলাম শান্ত ও শাকিবকে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।