ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ১৫

khobor
জুন ৩০, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীর ৩ নম্বর ওয়ার্ডের দাশপুকুর এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুই জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। মাহাতাব ও শফিকুল নামের স্থানীয় দুই প্রভাবশালী গ্রæপের মধ্যে এই সংঘর্ষ হয়। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ইনসেনটিভ কেয়ার ইউনিট আইসিইউতে নেয়া হয়েছে। নিহতরা হলেন, দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)।

নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, গতকাল বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের রামেক হাসপাতালের ৮ ও ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের মধ্যে একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহদের বেশির ভাগ মাথায় আঘাত পেয়েছে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, স্থানীয় মাহাতাব ও শফিকুল গ্রæপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের একজন করে মারা যান। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। আহতদের মধ্যে রয়েছেন, মাহাতাব গ্রæপের দাশপুকুর এলাকার মাহাতাব হোসেন (৫০), কামাল হোসেনের স্ত্রী সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)।

আর শফিকুল গ্রপের শফিকুল নিজে মারা যান। তার গ্রæপের আহতরা হলেন, শফিকুলের ভাই সালাম (৪০), লুৎফর আলীর ছেলে সোহাগ (৩২)।

আহতদের মধ্যে উভয় পক্ষের এই ৫ জনের অবস্থা গুরুতর। ঘটনার পর ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।