ঢাকাবুধবার , ৩১ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে চার ছিনতাইকারী আটক

khobor
মার্চ ৩১, ২০২১ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া ঔষধের আংশিক উদ্ধার এবং ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। আটককৃত ছিনতাইকারীরা হলেন, অটোরিক্সা চালক রেজাউল করিম (৩৪),  শ্রী কার্তিক চন্দ্র সাহা(৪৫)  শিমুল  হোসেন (৩০), ও সমীর উদ্দিন (৩৮)। এ উপলক্ষে আজ বুধবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংম্মেলন করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

জানানো হয়, গত ২১ মার্চ দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলার মেহেদী হাসান (২৮) প্রায় ১,৭০,০০০ টাকার ঔষধ ৩ টি কার্টুনে করে চাঁপাই নবাবগঞ্জ নিয়ে যাওয়ার জন্য অটোরিক্সায় সিটি বাইপাসের দিকে যাওয়ার পথে রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া নির্মানাধীন শিশু হাসপাতালের কাছে পৌছালে রিক্সা চালক বলে, তার রিক্সা নষ্ট হয়েছে একটু ধাক্কা দিতে হবে। মেহেদী হাসান (২৮) অটোরিক্সা থেকে নেমে রিক্সা ধাক্কা দিতে থাকে এমন সময় অজ্ঞাতনামা ২/৩ জন ব্যক্তি যার মধ্যে একজনের বয়স ৪৫ বছর সে মেহেদী হাসান (২৮)কে ধাক্কা দিয়ে এবং তার হাতের মোবাইলটি নিজেই  ফেলে দিয়ে মেহেদী হাসানকে গালিগালাজ করতে থাকে। মেহেদী হাসান তাকে গালিগালাজ করতে নিষেধ করলে অজ্ঞাতনামা ব্যক্তি পকেট হতে চাকু বের করে প্রাণ নাশের হুমকি দিয়ে সেখান হতে চলে যায়। এর ফাঁকেই অটোরিক্সা চালকসহ অজ্ঞাতনামা ২/৩ জন পূর্ব পরিকল্পনামতে  ঔষুধ গুলো ছিনতাই করে নিয়ে চলে যায়। এর প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত দস্যুতার মামলা হয়।

 মামলা পরপরই ঘটনাস্থলের আশপাশে আরএমপি’র স্থাপিত সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করেন এবং অভিযুক্ত অটোরিক্সা চালকসহ ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

 তথ্যপ্রযুক্তির সহায়তায় সিসিটিভি ফুটেজে প্রদর্শিত অটোরিক্সা চালকসহ ৩ ছিনতাইকারীকে সনাক্ত করে গত ৩০ মার্চ দুপুরে অটোরিক্সা চালক আসামী রেজাউল করিম (৩৪)কে বহরমপুর হতে গ্রেফতার করে। তার দেওয়া তথ্য মতে ছিনতাকারী শ্রী কার্তিক চন্দ্র সাহা(৪৫)কে রাজশাহীর বড়বনগ্রাম, মোঃ শিমুল  হোসেন(৩০)কে নাটোরের হুগলবাড়ীয়া ও মোঃ সমীর উদ্দিন (৩৮)কে নাটোরের পাইকপাড়া নিজ বাড়ী হতে আটক করে

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ছিনতাইকৃত ঔষুধের মধ্যে প্রায় ৪০,০০০ টাকার ঔষুধ এবং ছিনতাইয়ে ব্যবহৃত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। অবশিষ্ট মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।