ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে মসজিদে মুসল্লিদের উপর হামলার ঘটনায় আরো ১ জনের মৃত্যু

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:
এপ্রিল ১৬, ২০২২ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মহাদেবপুরে মসজিদের বালি আনাকে কেন্দ্র করে মুসল্লিদের উপর হামলায় আব্দুল আজিজ নামের আরো এক জনের মৃত্যু হয়েছে।

গত শুক্রবার(১৫ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি মহিনগর উচ বিদ্যালয়ের পিয়ন ছিলেন। এর আগে এ ঘটনায় মাহমুদ আলী সরদার নামে এক বৃদ্ধ মারা যান। তিনি উপজেলার এনায়েতপুর ইউনিয়নর মহিনগর দীঘিপাড়া গ্রামের দইমুদ্দিন সরদারের পুত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মহিনগর দিঘীপাড়া গ্রামের মসজিদের ছাদ ঢালাইয়ের জন্য গত সোমবার দুপুরে ট্রলিতর করে বালু নেওয়া হচ্ছিল। এ সময় আফজাল হোসেনের চার ছেলে তাদের জমির ওপর দিয়ে বালু পরিবহণ বাধা দেন। জোহেরের নামাজর পরে মসজিদ থেকর বের হয় মাহমুদ আলী সরদার ও আব্দুল আজিজ নামে দুই মুসল্লি এর প্রতিবাদ করলে তারা কোদাল ও সুরকি নিয়ে মুসল্লিদের উপর হামলা করে।

এতে ৫ মুসল্লি আহত হয়। তাদরেকে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান মাহমুদ আলী ও আব্দুল আজিজর অবস্থার অবনতি ঘটলে তাদরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেলে মাহমুদ আলী মারা যান এবং শুক্রবার রাতে আব্দুল আজিজ মারা যান।

এ ঘটনায় নিহতর পুত্র মো.মাহফুজুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়র করেছেন।

মহাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ মামলার চার জন আগেই আটক হয়েছে। আটকৃতরা মহিনগর গ্রামের মৃত আফজাল মাস্টারের ছেলে রেজাউল করিম ভুট্টু (৫৭), আবু হেলাল (৫০), বরলাল হোসেন (৪৭) ও মামুনুর রশীদ (৪২) কে ।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।