ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্রীর মামলা

khobor
এপ্রিল ৩০, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

বিয়ের প্রতিশ্রতি দিয়ে কলেজ ছাত্রীর সাথে সম্পর্ক গড়ে তুলেছিল শহিদুল। তাদের এ সম্পর্ক চলছিল ৫ বছর ধরে। মন দেওয়া নেওয়ার এক পর্যায়ে শারিরিক সম্পর্কে মেলামেশা হয়েছে একাধিকবার। কিন্তু কলেজ ছাত্রীর বিয়ের প্রস্তাবে রাজি হয়নি শহিদুল। বরং কলেজ ছাত্রীর সাথে সম্পর্কের ইতি টেনে অন্যত্র বিয়ে করে শহিদুল। নিরুপায় কলেজ ছাত্রী অবশেষে শহিদুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের আগের দিন বুধবার (২৮ এপ্রিল) বিয়ের

দাবিতে শহিদুলের বাড়িতে অনশন শুরু করে কলেজ ছাত্রী। ওই সময় শহিদুলের মা এবং ভাবি তাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। অবশেষে চাচার সাথে থানায় গিয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ওই ছাত্রী। অভিযুক্ত শহিদুল (৩১) উপজেলার ঝিনা দক্ষিনপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। সে বেসরকারি একটি কোম্পানীতে চাকরি করে। চাকরির সুবাদে বাইওর থাকায় শহিদুলের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, মামলা দাযেরের পর কলেজ ছাত্রীর শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালের ওসিসিতে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।