ঢাকাবৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস সেক্রেটারী পরিচয়দানকারী প্রতারক রাজশাহীতে আটক

khobor
জুলাই ২৯, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী আশরাফ সিদ্দিকী বিটুর নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে সাজ্জাদ আলী (২৮) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তাকে আটক করে রাজপাড়া থানা পুলিশ। আটক ব্যক্তি রাজশাহী জেলার দূর্গাপুর থানার বেলঘড়িয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সাজ্জাদ আলী (২৮)। তিনি বর্তমানে নগরীর রাজপাড়া থানার কাজীহাটা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ফোন ও ১ টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মহিউদ্দিন মাহমুদ জয় অভিযোগ করেন, প্রতারক সাজ্জাদ আলী দীর্ঘদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে ফোন করে মন্ত্রী, সংসদ সদস্য, কেন্দ্রীয় রাজনীতিবিদ, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট চাকুরীর তদবীর ও অর্থ দাবীসহ বিভিন্ন অনৈতিক সুবিধা আদায় করে আসছিলো।
চলতি মাসের ২৭ জুলাই আসামী সাজ্জাদ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মোবাইল ফোনে কল করে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী আশরাফ সিদ্দিকী বিটু পরিচয় দিয়ে রাজশাহী জেলা

ছাত্রলীগের কমিটি ঘোষণার তারিখ জানতে চান এবং দ্রুত কমিটি ঘোষণার নির্দেশ দেয়ার পাশাপাশি মহিউদ্দিন মাহমুদ জয়কে কমিটিতে না রাখার জন্য হুমকি দেয়। ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের পর তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে শনাক্ত করা হয়। এরপর বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সাইবার ক্রাইম ইউনিটের তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী সাজ্জাদকে তার ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।