সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুলিশি বাধার মুখে রাজশাহী জেলা ও নগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

khobor
জানুয়ারি ৫, ২০২০ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : জাতীয়তাবদী ছাত্রদল রাজশাহী মহানগর ও জেলা ছাত্রদলের আয়োজনে রাজশাহীতে বিকেল সাড়ে ৩টায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ১ জানুয়ারী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সারাদেশে হামলার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সামনের রাস্তা দিয়ে তারা মিছিল নিয়ে সামনের দিকে যাওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা দেন। পুলিশি বাধায় সামনের দিকে অগ্রসর হতে না পেরে সেখানেই তারা বিক্ষোভ সমাবেশ করেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এই সরকারের আমলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ট হয়ে গেছে। ছাত্রলীগের সন্ত্রাসীরা প্রতিটি শিক্ষাঙ্গনে অস্থিতিশীল পরিস্থির সৃষ্টি করে রেখেছে। তারা খাতা কলম ছেড়ে শিক্ষার্থীদের

একের পর হত্যা, ধর্ষণ, যৌন হয়রানী ও র‌্যাগিং করেই চলছে। এছাড়াও টেন্ডার ও চাঁদাবাজিতে সকলকে ছাড়িয়ে গেছে। এদের হাত থেকে শিক্ষকগণও রেহাই পাচ্ছেনা বলে জানান তিনি।
সভাপতির বক্তব্যে আসাদুজ্জামান জনি উপস্থিত সকল ছাত্রদলের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সেইসাথে ছাত্রদল নেতৃবৃন্দ আন্দোলনের জন্য প্রস্তুত আছে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ঘোষনা করার জন্য বিএনপি নেতৃবৃন্দদের অনুরোধ করেন তিনি।
সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি বিপুল, যুগ্ম আহবায়ক নাহিন আহম্মেদ, রাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহী ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম। সমাবেশ সঞ্চালনা করেন মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আকবর আলী জ্যাকি।
আরো উপস্থিত ছিলেন মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বিন খালেদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আমিন, সহ-সভাপতি রানা শেখ, যুগ্ম আহবায়ক সাহেব জাদা ও সিটি কলেজ ছাত্র নেতা এমদাদুল হক লেমনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিটের ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।