সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুর ইউ. সি. সি. এ লিঃ ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ব্যস্ত প্রার্থীরা

khobor
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 

দুর্গাপুর ইউ. সি. সি. এ লিঃ (বিআরডিবি) ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামি ৩০ সেপ্টম্বর বৃহস্পতিবার। আর এই নির্বাচনকে ঘিরে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যবস্ত হয়ে পড়েছেন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এই নির্বাচনে সভাপতি পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে নূরুল নবী চাঁদ (চেয়ার প্রতীক) ও মাইনুল হাসান সরকার (মাছ প্রতীক) নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তাঁরা দুজনেই ইউ. সি. সি. এ লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি। এদিকে এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ বজায় রাখতে উপজেলা প্রশাসন সার্বক্ষণিক মনিটরিং করছেন।
জানাগেছে, দুর্গাপুর ইউ. সি. সি. এ লিঃ এর মোট ১৫৭টি সমিতি রয়েছে। এই সমিতির অধীনস্থ একজন করে মোট ১৫৭জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। আর এই ভোটে সর্বোচ্চ ভোট যে পাবে সেই সভাপতি নির্বাচিত হবেন। ৩ বছর পরপর এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে ২০১৮ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নূরুন নবী চাঁদ সভাপতি নির্বাচিত হন। কয়েকজন ভোটারের সাথে কথা বলা হলে তাঁরা জানান, আমরা সৎ এবং কর্মঠক মানুষকেই সভাপতি নির্বাচিত করতে চাই।
এবিষয়ে নির্বাচন কমিটির সভাপতি আজগর আলী বলেন, দুইটি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আশা করি নির্বাচন সুন্দর এবং সুষ্ঠু হবে। নির্বাচনে পুলিং অফিসারের দায়িত্বে থাবে দুইজন। মোট ভোটার ১৫৭জন । এর মধ্যে ভোট প্রদান করতে পারবে ১৫৪জন। এবিষয়ে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন, উপজেলা প্রশাসন সার্বক্ষণিক মনিটরিং করছে। আশাকরি স্বস্থ্যবিধি মেনে এই নির্বাচন সুন্দর ভাবে অনুষ্ঠিত হবে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।