ঢাকাশনিবার , ৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

অনলাইন ভার্সন
মার্চ ৬, ২০২১ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দুর্গাপুরে পানবরজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মাহাবুর রহমান (৩৮) নামে একজন নিহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
সেখানে নেওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। রামেক হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

মাহাবুরের বাড়ি উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামে। তার বাবার নাম আজাদ আলী।

নিহত মাহাবুরের ছোট ভাই মিঠুন আলী জানান, বাড়ির পাশে তাদের পানবরজ রয়েছে। এর পাশে তার চাচা আবু বাক্কার বাড়ি করেছেন। তিনিও এখন পানবরজের ভাগ চান। এ নিয়েই শনিবার সকালে মারামারি শুরু হয়। এ সময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করেন। এতেই তার মৃত্যু হয়।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী জানান, তিনি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এ ঘটনা জানতে পেরেছেন। বিস্তারিত কিছু বলতে পারছেন না। ঘটনাস্থল পরিদর্শনে থানা থেকে পুলিশ পাঠানো হচ্ছে। তবে যারা মারধর করেছেন, তারা বাড়ি থেকে এরই মধ্যে পালিয়ে গেছেন বলে শুনেছেন।

ওসি বলেন নিহত ব্যক্তির মরদেহ রামেক হাসপাতাল থেকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এরই মধ্যে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।