ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

তানোরে যুবককে গলা কেটে হত্যার ঘটনায় আটক হয়নি কেউ

khobor
এপ্রিল ৩০, ২০২১ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর তানোরে হিন্দু সম্প্রদায়ের প্রকাশ (১৯) নামের এক যুবকের গলা কেটে হত্যার ঘটনায় কাউকে আটক করেতে পারেনি পুলিশ। এমনকি কি কারণে এ হত্যাকাণ্ড সে বিষয়েও কোনো তথ্য পায়নি পুলিশ। শুক্রবার বিকেল পর্যন্ত কোনো আসামি আটক হয়নি। ঘটনায় নিহতের বাবা নির্মল তানোর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার ২৯ এপ্রিল সকাল সাড়ে ৮ টার দিকে তানোর থানা পুলিশ উপজেলার বংশিধরপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে। ওই যুবক তানোর উপজেলার কলমা ইউনিয়নের চোরখৈর এনায়েতপুর গ্রামের নির্মলের ছেলে। তিনি রাজশাহী মহানগরীর একটি হোটেলে বয় এর কাজ করতো।

স্থানীয় পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার ২৮ এপ্রিল রাতে প্রকাশ নিজ এলাকার পরিচিত লোকদের সাথে বোর্ড খেলেন। তারপর থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরদিন ২৯ এপ্রিল বুধবার সকালে স্থানীয়রা রাস্তার পাশে তার ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা লাশ দেখতে পায়। এরপর তারা পরিবারকে জানাই। পরে পরিবারের লোকজন ঘটনাটি তানোর থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক

খান ও তানোর থানার ওসি রাকিবুল ইসলাম। ঘটনার পর একদিন পার হয়ে গেলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল ইসলাম বলেন, এখনো পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি তদন্ত চলছে। খুনের কারণ কি বা কেন তাকে হত্যা করা হয়েছে এমন কোনোকিছু জানা গেছে কিনা সে সম্পর্কে তিনি বলেন, এখনো কিছু জানা যায়নি। বিষয়টি তদন্ত চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস/আর

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।