ঢাকামঙ্গলবার , ৬ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে হিন্দু কবিরাজকে হাত-পা বেঁধে হত্যা

R khan
মার্চ ৬, ২০১৮ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে প্রকাশ্য দিবালোকে নিজ বাড়িতে হারাধন ভট্টাচার্য (৭০) নামে এক হিন্দু কবিরাজকে হাত-পা বেঁধে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হারাধন উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের মৃত পার্বতীনাথ ভট্টাচার্যের ছেলে। তিনি চিরকুমার ছিলেন এবং কবিরাজী পেশার সাথে জড়িত ছিলেন।

নিহত হারাধন ভট্টাচার্যের ভাতিজা তুষার ভট্টাচার্য জানান, প্রতিবেশিদের দেয়া সংবাদের ভিত্তিতে আমি ওই বাড়িতে গিয়ে দেখি নিজের শোবার কক্ষে তার হাত-পা বাঁধা মৃতদেহ পড়ে আছে। পরে আমরা থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পৌঁছেছে।

তুষার আরো জানান, প্রতিবেশিদের কাছ থেকে শুনেছি, ৩/৪ জন বোরখা পড়া মহিলা বাড়িতে এসেছিল। ওই মহিলারা বাড়ি থেকে চলে যাওয়ার পর স্থানীয়রা নিজ ঘরে হারাধন ভট্টাচার্যকে হাত-পা বাঁধা ও মৃত অবস্থায় দেখতে পায়। ঘর তছনছ অবস্থায় পাওয়া গেছে, আর ঘরের মধ্যে ইনজেকশেন দেয়ার সিরিঞ্জ পাওয়া গেছে। কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা বোঝা যাচ্ছে না। তবে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আহসান হাবীব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল প্রতিবেদন তৈরীর কাজ চলছে। কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।