ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

শেষ যাত্রায় শশী কাপুর, শ্রদ্ধা জানাতে হাজির বলিউড

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: দীর্ঘ রোগভোগের পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা শশী কাপুর। সোমবার বিকেল ৫.২০ নাগাদ মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে মৃত্যু হয় তাঁর। কাপুর খানদানের বর্ষীয়ান এই সদস্যের মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আনেন রণধীর কাপুর। সেই সঙ্গে তিনি আরও বলেন, শশী কাপুরের ২ সন্তান আমেরিকা থেকে মুম্বইয়ের দিকে রওনা দিয়েছেন। তাঁরা মুম্বইতে পৌঁছলেই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করা হবে। সেই অনুযায়ী, বিদেশ থেকে ২ সন্তান এসে পৌঁছলে, মঙ্গলবার সকলে সান্তাক্রুজের দিকে নিয়ে বেরোনো হয় শশী কাপুরের মরদেহ।

মঙ্গলবার সকালে মুম্বইয়ে কাপুরদের বাসভবনে নিয়ে আসা হয় শশী কাপুরের মরদেহ। প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত হন সঞ্জয় দত্ত, নাসিরউদ্দিন শাহ, রত্না পাঠক শাহ, অনিল কাপুর সহ অন্যান্যরা।

দেখুন সেই ছবি..

 

 

সোমবার শশী কাপুরকে শেষ শ্রদ্ধা জানান সইফ আলি খান, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, কাজল, রানি মুখোপাধ্যায় সহ অন্যরা। অন্যদিকে, শশী কাপুরের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইয়ের দিকে রওনা দিয়েছেন ভাইপো ঋষি কাপুর। শুটিং ছেড়ে মুম্বইয়ের দিকে রওনা দিয়েছেন তিনি।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।