সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৩, ২০১৭ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর ২৬তম আন্তর্জাতিক ও ১৯তম জাতীয় প্রতিবন্ধি দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়, আয়োজনের রবিবার বেলা ১১ টায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“এবারের প্রতিপাদ্য বিষয়“ সবার জন্য টেকসই ও সমৃদ্ধ সমাজ” রেখে বনার্ঢ্য র‌্যালী বের হয় র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম। স্বাগত বক্তব্য রাখেন বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের নির্বাহী পরিচালক সানজিদা রহমান রিক্তা। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম,যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক খ.ম শামসুল ইসলাম, ইউপি আ”লীগের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল মান্নান,মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, প্রধান শিক্ষক শারমিন আক্তার,সহকারী শিক্ষক জাকিয়া সুলতানা,জুনিয়র সহকারী শিক্ষক সামিয়া সুলতানা শিক্ষার্থী অভিভাবক, এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।পরে বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করা হয়।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।