ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় যুবলীগ নেতার হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আহত

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি (বহিস্কৃত) তপন চন্দ্র দুলাল ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান, সাবেক ইউপি সদস্যসহ এক আওয়ামী লীগ নেতা গুরুতর আহত হয়েছেন। আহত থালতা মাজগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আফসার আলীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয়রা জানান, গত রোববার দুপুরে নন্দীগ্রাম উপজেলা পরিষদের সামনে সাবেক চেয়ারম্যান আফসার আলী চা স্টলে বসে ছিলেন। এসময় উপজেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি দুলাল চন্দ্রসহ ৩/৪জন সেখানে এসে তাকে বেধড়ক মারপিট করে। এসময় সেখানে উপস্থিত আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ ও সাবেক ইউপি সদস্য গোলাপ হোসেনকেও তারা মারপিট করে। এতে সাবেক ইউপি চেয়ারম্যান রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এঘটনায় আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ বহিস্কৃত উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র ও যুবলীগ নেতা সুমন চন্দ্র বুদুকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

উল্লেখ্য, উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত ১ কেজি গাঁজাসহ পুলিশের হাতে ধরা পড়ার পর এঘটনায় যুবলীগ থেকে তাকে বহিস্কার করা হয়। দুলাল চন্দ্র ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়না বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসারও অভিযোগ রয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।