ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে একটি দিঘি দখল নিয়ে কৃষক খুন

admin
নভেম্বর ২৯, ২০১৭ ৬:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: নড়াইলে মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান মোল্যা (৫০) নামে এক কৃষক খুন হয়েছেন। বুধবার ভোরে নড়াইল সদরের তপনবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ভাইয়ের ছেলে আলমগীর মোল্যা জানান, তার চাচা এলাকায় একটি দিঘি সরকারের কাছ থেকে বরাদ্দ নিয়েছিলেন। কিন্তু একই এলাকার দাউদ মোল্যা ও তার লোকজন জোর করে দিঘিটি ভোগদখল করছে। এই নিয়ে তার চাচার সঙ্গে  দাউদ মোল্যার বিরোধ চলছিল। বুধবার ভোরে দাউদ ও তার লোকজন তার চাচার ঘরে আগুন ধরিয়ে দেয়। টের পেয়ে তারা আগুন বলে চিৎকার দেন। এসময় দাউদ, ইউসুফ রসুল, মিকু, দেলোয়ার, ইউনুছ, মান্নাফ, মোতাহার, রেজা ও আক্তার তার চাচার ডান কাঁধে, পিঠে ও বামপাশের ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে সকাল সাড়ে ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার হাবিবুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এতেই তার মৃত্যু হয়েছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নড়াইল সদর থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, মাছের ঘের নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধে একজন খুন হয়েছেন বলে শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।