ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে যুবকের রহস্যজনক মৃত্যু

admin
ডিসেম্বর ৪, ২০১৭ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি, তিনজনকে দায়ী করে লেখা সুইসাইড নোটসহ রনি শাহ (২৮) নামে এক যুবকের মৃতদেহ আজ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ। মৃত রনি শাহ লালপুর উপজেলার নবীনগর এলাকার সাজদার শাহের ছেলে।

সরেজমিন ও থানা সূত্রে জানা যায়, রনি শাহ ২ স্ত্রী বড় বউ নাজমা বেগম, ছোট বউ যমুনা বেগম ও ২ সন্তানসহ নবীনগর গ্রামে বসবাস করতেন। আজ রনি শাহের বাড়ি সংলগ্ন বাশ ঝাড়ের ভেতর রনির মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে লালপুর থানা পুলিশের এস আই সুকমল দেবনাথ ঘটনাস্থলে এসে একটি সুইসাইড নোট ও মৃত যুবকের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, রনির লাশ বাড়ির পাশে বাশ ঝাড়ের ভেতর পড়ে ছিল। এটা হত্যা নাকি আত্মহত্যা বোঝা যাচ্ছে না, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। সুইসাইড নোট ব্যাপারে তিনি জানান, আমার মনে হয় লেখাটি রনির হাতের নয়।
এ ব্যাপারে সুকমল দেবনাথ জানান, সুইসাইড নোটে রবিউল, রুবেল ও ছোট বউ যমুনাকে দায়ী করা হয়েছে। বড় বউ নাজমাকে অনুরোধ করা হয়েছে সন্তানদের দেখভাল করে রাখার জন্য। তবে স্থানীয়দের মধ্যে অনেকেই এ লেখা রনির নয় বলে দাবি করেছে।
নিহতের মরদেহের কোথাও কোন প্রকার জখম বা চিহ্ন নেই। তবে নিচের ঠোটে সামান্য জখম আছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত বলা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।