সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে মাদকের অপব্যবহার বিরোধী তথ্য অভিযানে সংবাদ সম্মেলন

R khan
মার্চ ১, ২০১৮ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরে মাদকের অপব্যবহার বিরোধী তথ্য অভিযানে সংবাদ সম্মেলন করেছে জেলা তথ্যঅফিস। মাদক নিয়ন্ত্রণ সংক্রান্ত বিষয়ে জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে কর্মসূচীর বিভিন্ন স্থানে তথ্য অফিস মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং এ সংক্রান্ত তথ্য বিবরণী স্থানীয় সংবাদপত্রে প্রচারের ব্যবস্থা করা হবে।

বৃহস্পতিবার নাটোর সার্কিট হাউজে তথ্য অফিসে আয়োজিত প্রেস ব্রিফিং এ জানানো হয়, সারাদেশে প্রায় ৭০ লক্ষ মাদকাসক্ত ব্যক্তি রয়েছে এবং এটি দ্রুতহারে কিশোর-কিশোরী, পথ শিশু এবং স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীদের মাঝে বিস্তার ঘটছে। মাদকের ভয়াবহতা থেকে আগামী প্রজন্মকে রক্ষার জন্যে এই ভয়াবহ ব্যাধির বিরুদ্ধে সারাদেশে তথ্য অভিযান অব্যাহত থাকবে। নাটোর জেলায় বিগত ২০১৭ সালে ৭৬২টি মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। ভবিষ্যতে এই অভিযান আরো জোরদার করা হবে বলে প্রেস ব্রিফিং এ জানানো হয়।

প্রেস ব্রিফিং প্রেসরিলিস পড়ে শুনান জেলা প্রশাসক শাহিনা খাতুন। অন্যন্যের মধ্য উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর সার্কেলের সহকারী পরিচালক আনিসুর রহমান খান, জেলা তথ্য অফিসার মোঃ সামিউল আলম । এসময় অংশগ্রহন করেন জেলায় কর্মরত সংবাদ মাধ্যম, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।