সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ডিজিটাল উদ্ভাবনী মেলা নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

R khan
ফেব্রুয়ারি ২৫, ২০১৮ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলা প্রশাসনের সংবাদসম্মেলন করেছে। রবিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সোমবার থেকে ৩দিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে মেলার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং সকরারের ভিশন ২০২১ বাস্তবায়নে জনগনের দোরগোড়ায় সেবা প্রদানে গৃহিত পদক্ষেপসমূহ তুলে ধরেন। 

এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক শাহিনা খাতুন। এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ডা. চিত্রালেখা নাজনীন (সার্বিক), অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান ভুইয়া (রাজস্ব),সদর উপজেলা অফিসার জেসমীন আক্তার বানু, নাটোর পেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন,সম্পাদক আল-মামুন, নাটোর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও মোহনা টিভির জেলা প্রতিনিধি রাশেদুল ইসলামসহ বিভিন্ন গনমাধ্যমের কর্মী এবং সরকারী-বেসরকারী কর্মকর্তারা।

মেলায় ২৬ শে ফেব্রুয়ারী সকালে মেলা উপলক্ষে র‌্যালী, র‌্যালী শেষে মেলা উদ্বোধন, স্টল পরিদর্শন,ই-সেবা, ইনোভেশন ও এসডিজি সংক্রান্ত সেমিনার উপস্থাপন, মাল্টিমিডিয়া ক্লাসরুম বিষয়ক সেমিনার এবং বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৭শে ফেব্রুয়ারী সকাল ১০টায় “মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর গল্প” বিষয়ক কুইজ প্রতিযোগীতা, বিকেলে ওহহড়াধঃঐড়হ প্রতিযোগীতা ,পরে সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৮শে ফেব্রুয়ারী সকাল ১০টায় “আমার চোখ ডিজিটাল বাংলাদেশ” বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগীতা, বিকেলে ইউডিসি ও পিডিসি উদ্যোত্তাদের নিয়ে একসেবা চালুকরন বিষয়ক সেমিনার,পরে সাংস্কৃতিক অনুষ্ঠান , পুরুষ্কার বিতরন ও সমাপনি অনুষ্ঠান।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।