ঢাকাশুক্রবার , ২৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সানি লিওনকে নিয়ে গর্বিত স্বামী ড্যানিয়েল

বিনোদন ডেস্ক
মে ২৬, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

চলতি বছরে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিষেক হয়েছে সানি লিওনের। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি ‘কেনেডিতে অভিনয় করেছেন তিনি। মুক্তির আগেই ‘কেনেডি স্বীকৃতি পেয়েছে কান চলচ্চিত্র উৎসবে।

এদিকে কান উৎসবে রেড কার্পেটে আলো ছড়িয়েছেন সানি। এই বুনো সুন্দরীর সৌন্দর্য যেন বাড়িয়ে তুলেছিল কানের সৌন্দর্য। সানির এই সাফল্যে গর্বিত তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। তিনি সানিকে দেখে ভাষা হারিয়েছেন। সানির এই সাফল্য অনুপ্রেরণামূলক বলে লিখেছেন ড্যানিয়েল।

কান থেকে সানির বেশকিছু ছবি শেয়ার করে ড্যানিয়েল লিখেছেন, ‘তুমি ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের আলো। কোনো সঠিক শব্দ পাচ্ছি না! আমি আজ রাতে আমার চোখের সামনে ইতিহাস তৈরি হতে দেখেছি! আমাদের সবারই একটি যাত্রা আছে, কিন্তু সবাই তাদের স্বপ্ন ছুঁতে পারে না! তুমি লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা এবং আমার কাছেও অনুপ্রেরণা! তোমায় সানি লিওন হওয়ার জন্য ধন্যবাদ! এদিন সানির হাত ধরেই কানের রেড কার্পেটে দেখা যায় ড্যানিয়েল ওয়েবারকেও।

এদিকে ড্যানিয়েলের পোস্টের উত্তর দিয়েছেন সানি। লিখেছেন ‘ধন্যবাদ আমার ভালোবাসা! এটা শুধু আমার মুহূর্ত নয়। এটি আমাদের মুহূর্ত। তুমি আমাকে এই প্ল্যাটফর্মে পৌঁছে দেওয়ার জন্য একইভাবে কঠোর পরিশ্রম করেছেন! তোমার নিঃস্বার্থতার জন্যই আজ আমি এখানে পৌঁছাতে পেরেছি!’

একটা সময় পর্নো দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। তবে এখন তিনি নিষিদ্ধ জগত থেকে বেরিয়ে এসেছেন। কাজ করছেন বলিউডে। পরিচালক অনুরাগ কাশ্যপের ‘কেনেডি দিয়ে সানির বি-টাউন যাত্রা যেন আজ সফল।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।