ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

৪৩ দিন কারাভোগ শেষে জামিন পেলেন হিরো আলম

অনলাইন ভার্সন
এপ্রিল ১৮, ২০১৯ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: স্ত্রীকে মারধরের মামলায় বহুল আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন। ৪৩ দিন কারাভোগ শেষে জামিন পান হিরো আলম।

মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে করা মামলাটি আপস করায় ও তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ার কারণে এ জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

বিষয়টি নিশ্চিত করে হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, হিরো আলমের জামিন আবেদন শুনানির সময় তার স্ত্রী সুমি বেগম উপস্থিত ছিলেন। জামিন শুনানিকালে কোনো আপত্তি জানাননি তিনি। শ্বশুর সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে করা মামলাটি আপস করায় ও তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ায় এ জামিন আবেদন মঞ্জুর করেন বিচারক।

মাসুদার রহমান স্বপন আরও বলেন, হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়। তিনি এখন স্বামীর সঙ্গে সংসার করবেন। অবশ্য এ সময় আদালতে হিরো আলমও উপস্থিত ছিলেন। তবে হিরো আলমের কোনো বক্তব্য শোনেননি আদালত।

এর আগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি বলেছিলেন, অনেক আগে থেকেই হিরো আলমের চারিত্রিক সমস্যা ছিল। সে একবার আমার ছোট বোনকে নিয়েও পালিয়েছিল। এখন নির্বাচন করে আলোচিত হওয়ার পর থেকেই সে বাড়িতে কম থাকে। সংসারের খোঁজখবর রাখে না। গত দুই মাস পর সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামে তার বাড়ি আসে। রাতে বিছানায় শুয়ে আমি পাশে থাকতেই একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলতে থাকে। এ নিয়ে আমি প্রতিবাদ করলে আমাকে পিটিয়ে আহত করে।

গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে মারপিট ও নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে তার শ্বশুর সাইফুল ইসলাম বগুড়ায় সদর থানায় একটি মামলা করেন। মামলার পরই হিরো আলমকে গ্রেফতার করা হয়।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।