সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৪ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

২০০ পার বাংলাদেশের

অনলাইন ভার্সন
জুন ২৪, ২০১৯ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান ও সৌম্য সরকারকে পর পর ফিরিয়ে বাংলাদেশকে চাপে ফেলেছিলেন মুজিব উর রহমান। তবে মুশফিকুর রহিমের সঙ্গে দারুণ জুটি গড়ে হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের। এই জুটিতে দলীয় রান ২০০ পেরিয়ে গেছে টাইগাররা।

৪০.৫ ওভারে ২০০ রান পূরণ করে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৪৪ ওভার শেষে ২১২/৫। মাহমুদউল্লাহ রিয়াদ ২৭ রান করে আফগান বোলারদের পঞ্চম শিকার হয়েছেন। মুশফিকুর রহিম ৬৮ ও মোসাদ্দেক হোসেন ৩ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে দুর্দান্ত সাকিব নেন আরো একটি ফিফটি। তামিম ইকবালের পর মুশফিকুর রহিমের সঙ্গেও তার ফিফটি ছোঁয়া জুটি হয়। তাতে আফগানিস্তানের বিপক্ষে বড় স্কোর গড়ার শক্ত ভিত পায় বাংলাদেশ।

তবে ৩০-৩২তম ওভার; এই তিন ওভারে মুজিব উর রহমান জোড়া আঘাত হেনেছেন। ওয়ানডেতে নিজের ৪৫তম ফিফটি পূরণের পর পরই ফিরে গেছেন সাকিব। এরপর ফিরে যান পাঁচ নম্বরে ব্যাট করতে নামা সৌম্য। মুজিবের বলে দুজনই এলবিডব্লিউ হয়ে ফিরেছেন।

বিশ্বকাপে ব্যাট হাতে স্বপ্নের সময় পার করছেন সাকিব আল হাসান। আফগানিস্তানের বিপক্ষে ফিফটিটি এবারের আসরে তার ষষ্ঠ ইনিংসে পঞ্চম ফিফটি ছোঁয়া স্কোর। যার দুটি ছিল সেঞ্চুরি। এদিন ৬৯ বলে ১ চারে ৫১ রানের ইনিংস খেলেছেন সাকিব।

এর আগে ৫৩ বলে ৩৬ রান করে ফেরেন তামিম। মোহাম্মদ নবীর বলে বোল্ড হয়েছেন তিনি। তার আগে লিটন দাস ১৬ করে ফেরেন। তবে আউটটি ছিল বিতর্কিত। মুজিবের বলে হসমতউল্লাহ ক্যাট নেন। তবে বল মাটি স্পর্শ করেছিল বলেই মনে হয়েছে। টিভি আম্পায়ার আলিম দার বেশ খানিক সময় নিয়ে রিপ্লে খেলেও লিটনের বিপক্ষে সিদ্ধান্ত নিয়েছেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।