সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপারভাইজার

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতাঃ
এপ্রিল ২৬, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় শাকিল নামের বাস মালিকের বিরুদ্ধে সুপারভাইজারকে হুমকি দেওয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। বুধবার এই অভিযোগ করেছে ভুক্তভোগী সুপারভাইজার রাসেলের স্ত্রী শিরীন আক্তার।

শিরীন আক্তার জানান, তাদের বাড়ি ও বাস মালিকের বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায় প্রায় কাছাকাছি। তার স্বামী রাসেল পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাস মালিক শাকিলের তন্ময় ট্রাভেলসের সুপারভাইজার ছিল। বছরখানেক আগে তার স্বামীর বিরুদ্ধে এক লাখ টাকা চুরির অভিযোগ তোলে শাকিল। কিন্তু ঢাকা থেকে রাজশাহীতে আসা ওই পরিবহন যাত্রীদের ভাড়া বাবদ দশ/পনেরো হাজার টাকা আয় হতে পারে। এমন মিথ্যা অভিযোগে তার স্বামীকে মারধর করে হাত পা ভেঙে ফেলার হুমকি দেওয়ায় জীবন বাঁচাত সে এখন পালিয়ে বেড়াচ্ছে। একটি মেয়ে নিয়ে মানবেতর জীবন পার করছি এখন।

তিনি আরও বলেন, থানায় অভিযোগ দিয়েছি শুনে গতকাল বৃহস্পতিবার মোবাইল ফোনে তাকে গালিগালাজ ও হুমকি দিয়েছে শাকিল। আমরা তার হাত থেকে বাঁচতে চাই।

অভিযোগের বিষয়ে বাস মালিক শাকিল বলেন, তাদেরকে কোনো হুমকি দেননি তিনি। রাসেলের হাত পা ভেঙে ফেলা হবে এমন কথাও কাউকে বলেননি তিনি। তবে রাসেল তার এক লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে বলে তিনি দাবি করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, একজন নারী থানায় এসে বুধবার একটি লিখিত অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।