সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
এপ্রিল ২৬, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশরাফ খান ঝন্টুর প্রচারকারী ভ্যানচালক সবুজ আলী (৩০) কে মারধরের অভিযোগে শুক্রবার থানায় মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলো, প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম জুয়েলের সমর্থক খলিফা পাড়ার মৃত বাক্কারের ছেলে মো. সান (২৫) ও মৃত শের মোহাম্মদের ছেলে সম্রাট (২০) এবং কৃষ্ণপুরের মৃত শাহাবুদ্দিনের ছেলে শাকিল (২৩)।

মামলা সূত্রে প্রকাশ, সবুজ আলী তার ভ্যানযোগে আশরাফ খান ঝন্টুর ঘোড়া প্রতীকের প্রচার করতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খলিফা পাড়ায় গেলে আসামিরা সহ ৭/৮ জন তার গতিরোধ করে একটি মাইক ও মাইকের ব্যাটারি ভাঙচুর করে পাশের পুকুরে ফেলে দেয়। সে বাধা দিলে তাকে কিল-ঘুষিসহ লাঠি দিয়ে পেটানো হয়। একপর্যায়ে তার গলায় চাকু ধরে তাকে শাসিয়ে দেওয়া হয়।

আশরাফ খান ঝন্টু বলেন, তার প্রচারকারীকে মারধর ও মাইক ভাঙচুর করায় আইনের আশ্রয় নেয়া হয়েছে।

আগামী রোববার পুঠিয়া সদর ইউনিয়নের নির্বাচন। গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন আশরাফ খান ঝন্টু। এবার ঘোড়া প্রতীকে লড়ছেন চেয়ারম্যান পদে। অপর প্রার্থী পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন। চেয়ারম্যান পদে দু’জনেই আওয়ামীলীগের হওয়ায় বিভক্ত হয়ে পড়েছে স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, ভ্যানচালক সবুজ আলী থানায় একটি মামলা করেছে। কাউকে ছাড় দেওয়া হবে না। দু’ পক্ষের মধ্যে যাতে কোনো অঘটন না ঘটে সে জন্য পুলিশ সচেষ্ট আছে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।