সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

১৪ বছর পর ফারদিন খানের ‘হীরামান্ডি’ লুক প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
এপ্রিল ৬, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

কিংবদন্তী অভিনেতা এবং প্রযোজক ফিরোজ খানের পুত্র ফারদিন খান হঠাৎই হাওয়া হয়ে যান ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। মাদকের নেশায় ডুব দিয়েছিলেন। ওজন বাড়িয়ে ফেলেছিলেন। অবশেষে ফিট হয়ে প্রায় ১৪ বছর পর সিনেমায় ফিরলেন অভিনেতা। শনিবার প্রকাশ্যে এল ফারদিন খানের ‘হীরামান্ডি’ লুক।

স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্স শনিবার ফারদিন খানের লুক প্রকাশ্যে এনেছে। ফারদিন খান ছাড়াও শেখর সুমন এবং তার ছেলে অধ্যয়ন সুমনের ক্যারেক্টার পোস্টার প্রকাশ করেছে নেটফ্লিক্স।

ফারদিন খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১০ সালে ‘দুলহা মিল গ্যায়া’ ছবিতে। ৫০ বছর বয়সী এই অভিনেতা ‘জঙ্গল’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘ভূত’, ‘দেব’ এবং ‘নো এন্ট্রি’র মতো আলোচিত ও ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

‘হীরামান্ডি’-তে ফারদিনের চরিত্রের নাম ওয়ালি মোহাম্মদ। নেটফ্লিক্স অভিনেতার লুক প্রকাশ করে ক্যাপশনে লিখেছে, ‘ভালোবাসা এবং কর্তব্যের ঘূর্ণিঝড়ে আটকে পড়া ওয়ালি মোহাম্মদ তার রাজকীয় দায়িত্বের সাথে তার হৃদয়ের আকাঙ্ক্ষাকে মেটানোর চেষ্টা করেন। ফারদিন খান, ওয়ালি মোহাম্মদের চরিত্রে তার দুর্দান্ত প্রত্যাবর্তন।”

এই সিরিজে ফারদিন খান ছাড়াও আছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল, রিচা চাড্ডা এবং সানজিদা শেখ।

‘হীরামান্ডি’র প্রেক্ষাপট ভারত স্বাধীনের আগের হীরা মান্ডি জেলার জাঁকজমকপূর্ণ ইতিহাস-সংস্কৃতির উপাখ্যান। যেখানে থাকছে প্রেম, প্রতারণা, উত্তরাধিকার ও রাজনীতি সবই। ১ মে নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হীরামান্ডি’।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।