সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা ও ছেলে গ্রেপ্তার

খবর২৪ঘন্টা ডেস্ক
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশে চাঞ্চল্যকর ফাতেমা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২-এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

এর আগে শুক্রবার রাতে গাজীপুর জেলার কাপাসিয়া থানার দুস্য নারায়নপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাড়াশ উপজেলার ভাটারা এলাকার নজরুল ফকির (৪৮) ও তার ছেলে আরিফুল ইসলাম (২৮)।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেপ্তারকৃত নজরুল ফকিরের সঙ্গে একই গ্রামের জহির উদ্দিনের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে গত ৮ জানুয়ারি নজরুল ফকির ও তার ছেলে আরিফুলসহ কতিপয় সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মাকে বাঁশের লাঠি ও লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে। এতে তিনজন গুরুতর আহত হওয়ায় প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত ফাতেমা বেগমের (৬০) শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় ফাতেমা বেগমের ছেলে বাদী হয়ে তাড়াশ থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই আসামিরা পলাতক ছিলেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তা শুক্রবার রাতে র‌্যাব-১২ ও র‌্যাব-১ সদস্যরা যৌথ অভিযান চালিয়ে গাজিপুরের দুস্য নারায়ণপুর এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।