ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় সেনা সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগ

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
ডিসেম্বর ৬, ২০২২ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রীকে মারধর ও হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে রনি ইসলাম নামের একজন সেনা সদস্যের বিরুদ্ধে। এ সময় স্থানীয় লোকজন ৯৯৯ ফোন করলে থানা পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

সোমবার (৬ ডিসেম্বর) উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নওদাপাড়া গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।নির্যাতনের শিকার ওই গৃহবধূর নাম মীম আকতার (২২)। তিনি জিউপাড়া ইউনিয়নের হাড়োখালি গ্রামের আল ইসলামের মেয়ে।

ভুক্তভোগী মীম আকতার বলেন, প্রায় তিন বছর আগে তাদের বিয়ে হয়। আর বিয়ের আগে তাদের সাথে যৌতুকের কোনো চুক্তি ছিল না। তারর পরও আমার বাবা তাকে একটি হোন্ডা মোটরসাইকেল দিয়েছিল। কিন্তু সে নগদ ৪ লাখ টাকা দাবি করে। আমার বাবা সাধারণ কৃষক। তার চাহিদা মোতাবেক টাকা দিতে পারেনি। আর এই অযুহাতে যখনই ছুটিতে বাড়ি আসে তখনই সে আমাকে ব্যাপক মারধর করে। গতকালও সে আমার গলায় ওড়না পেঁচিয়ে মেরে ফেলতে চেয়েছিল। খবর পেয়ে পুলিশ আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তবে সেনা সদস্য রনি ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছুই বলবো না। আপনার কিছু জানার থাকলে থানা পুলিশের সাথে যোগাযোগ করেন। কারণ তারা এখানে এসেছিল। তারাই ভালো বলতে পারবেন বলে ফোনের লাইন কেটে দেন।

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের বিষয়ে ৯৯৯ এর মাধ্যমে গতকাল এক গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত থানায় ওই ভুক্তভোগি বা তার পরিবার কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ আসলে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।