সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিককে মারধরের ঘটনায় ৪ পুলিশ সদস্য প্রত্যাহার

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ১৩, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের বাহুবল উপজেলায় এক সাংবাদিককে মারধরের ঘটনায় হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১৩ মার্চ) রাতে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যায় হাইওয়ে পুলিশের পুলিশ সুপার তাদেরকে প্রত্যাহার করেন।

প্রত্যাহারকৃত ব্যক্তিরা হলেন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলী, কনস্টেবল ফেরদৌস, কবির ও মামুন।

জানা গেছে, গত শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার লোহাখলা এলাকায় একটি ইজিবাইককে আটক করে ৩ হাজার টাকা চাঁদা দাবি করেন টহলরত পুলিশ সদস্যরা। এ সময় বিষয়টি স্থানীয় সংবাদকর্মী দৈনিক হবিগঞ্জের বানীর বাহুবল ‍উপজেলা প্রতিনিধি ছাদিকুর রহমান মোবাইল ফোনে ভিডিও করার সময় পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলীসহ টহলরত পুলিশ সদস্যরা সংবাদকর্মীকে ব্যাপক মারধর করে।

এদিকে বাহুবল প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাদের এমন হামলার বিষয়টি সুষ্ঠু তদন্ত দাবি করেন। এ প্রেক্ষিতে রোববার (১৩ মার্চ) সন্ধ্যায় অভিযুক্ত ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।