ঢাকামঙ্গলবার , ১৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বুবলী

বিনোদন ডেস্ক
মে ১৬, ২০২৩ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

শাকিব খান ও বুবলীর সম্পর্কের পথ আর মসৃণ নয়। একে অপরের বিরুদ্ধে অভিযোগ,পাল্টা অভিযোগে উত্তপ্ত হয়ে উঠেছে শোবিজ অঙ্গন। সম্প্রতি শাকিব খান তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেছিলেন। তাতে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাসও দিয়েছিলেন বুবলী।

এরপর সমালোচনার তীরে বিদ্ধ হয়েছিলেন শাকিব ও বুবলী দুজনেই।

এরপর বুবলীর বিরুদ্ধে অবৈধ সম্পর্কের পাশাপাশি সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করে দেশের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন শাকিব খান নিজেই।

এমন মন্তব্যে শাকিব খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়ে দেশের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিলেন বুবলী। সাক্ষাৎকারে শাকিবের অভিযোগ নিয়ে কথা বলেন বুবলী।

বুবলী বলেন, ‘বিষয়টা নিয়ে কথা বলতেই আমার রুচিতে বাঁধছে। দেখুন, একটা সম্পর্ক-বিয়ে-সন্তান এগুলো খুব পবিত্র একটি জিনিস। এটাকে যে নোংরাভাবে প্রতিষ্ঠিত করতে চায় তাকে নিয়ে আমার সত্যি বারবার কথা বলার আগ্রহ নেই। একজন মেয়ে হিসেবে বিয়ের পর সব সময় আমি চেয়েছি সুন্দরভাবে সংসার করতে, যেটা আপনারা অনেকবার দেখেছেন। আর এই সংসার করতে চাওয়াটাই আমার কাল হলো।

এ ছাড়া কোনো স্বামী-স্ত্রী যদি আলাদা হয়ে যায় তাহলে তারা হয় সেপারেটেড না হলে ডিভোর্সড। আমি সেটাই বলেছি যে, ডিভোর্স হলে তো ডিভোর্স লেটার থাকবে। আমি তা পাইনি। তার মানে আমাদের সম্পর্কটা আসলে এখন কোথায় দাঁড়িয়ে আছে আপনারাই বলুন! আমি কী এখন এটাকে- সেপারেটেড নাকি ডিভোর্সড বলব?থ

বুবলী আরও বলেন, ‘এটা খুবই হাস্যকর আর কমন একটা কথা। বিশেষ করে বাংলাদেশের প্রেক্ষাপটে তো আরও বেশি। কারণ কোনো পুরুষ কোনো মেয়েকে অপমান করতে চাইলে বা হেয় করতে চাইলে সবার আগে মেয়েটিকে তার চরিত্র নিয়ে আঘাত করে। কারণ, এটার কোনো প্রমাণ দরকার হয় না জাস্ট বলে দিলেই হয় যেটা খুব বাজে মানসিকতার পরিচয়। আমার আর সন্তানের জন্য তো আমাকে কাজ করতে হয় কারণ সব দায়িত্ব আমার একার। উনি এসবেও নোংরামি করতে চান? তাহলে নিজে কেন কোনো দায়িত্ব নেননি?থ

বুবলীর মতে, তাকে সামাজিকভাবে হেয় করছেন শাকিব। এসব তাকে ও তার সন্তানকে বিপর্যস্ত করে তুলছে। তাই বিষয়টি আইনিভাবে মোকাবিলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাই শিগগিরই আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন এই চিত্রনায়িকা।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।