ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাদক কেনার টাকা দিতে অস্বীকার করায় মাকে খুন করে গোদাগাড়ীর সালেক

omor faruk
জুলাই ৯, ২০১৯ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে ক্ষিপ্ত হয়ে নিজ মা সেলিনা বেগম (৫৫) কে লোহার হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করে ছেলে সালেক আহম্মেদ (৩৪)। সালেক রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আরিজপুর গ্রামের শাহাবুদ্দিন মাস্টারের ছেলে। গত ৭ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে মাদকের টাকা চেয়ে না পেয়ে খুন করে রশি দিয়ে বেঁধে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে গেটে তালা দিয়ে বাইরে চলে যায়। মাকে খুন করার অপরাধে পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর এ সংক্রান্ত বিষয়ে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে রাজশাহী জেলা পুলিশ। মঙ্গলার বিকেল সোয়া ৫টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে কথা বলেন, পুলিশ সুপার মো. শহীদুল্লাহ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, উচ্চ শিক্ষিত হওয়া সত্বেও সালেক মাদকের মধ্যে জড়িয়ে যায়। কলেজ থেকে বিকম পাশ করেছে। গত জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে মা সেলিনা বেগমের কাছ থেকে মাদক কেনার টাকা চায়। এ সময় তার মা টাকা দিতে অস্বীকৃতি জানালে সালেক ক্ষীপ্ত হয়ে বাড়িতে থাকা লোহার হাতুড়ী দিয়ে কপালের উপর আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মা মারা যায়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

তখন সালেক তার মায়ের লাশ শয়ন কক্ষে টেনে নিয়ে গিয়ে গলায় রশি দিয়ে বেঁধে ফ্যানের সাথে বসা অবস্থায় ঝুলিয়ে রেখে গেট তালা দিয়ে বন্ধ করে পালিয়ে যায়। সালেকের বাবা রাত আনুমানিক ১০টার দিকে বাড়িতে গিয়ে বিষয়টি দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার

করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এরপর ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুড়িগ্রাম জেলার সদর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে কুড়িগ্রাম থেকে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। এদিকে, প্রেস ব্রিফিং শেষে সালেককে সাংবাদিকদের সামনে হাজির করা হলে সে তার মাকে খুন করার কথা স্বীকার করেছে। তবে সে বিভিন্ন নিপীড়নের শিকার হতো বলে সাংবাদিকদের সামনে জানায়। পুলিশ সুপার আরো বলেন, প্রতিদিন পুলিশি অভিযানে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নেই। মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি করতে হবে। ইমামদেরও মাদকের কুফল সম্পর্কে জুম্মার নামাযে

বক্তব্য দেওয়ার আহবান জানানো হয়েছে। পুলিশি অভিযানে বড় মাদক ব্যবসায়ী গ্রেফতার হচ্ছেনা এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, বড় মাদক ব্যবসায়ী গ্রেফতার হচ্ছে না এটি স্বীকার করে বলছি মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তারা ধরা ছোঁয়ার বাইরে থেকে ব্যবসা চালানোর চেষ্টা করছে। তবে এ সুযোগ তাদের দেওয়া হবে না। প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মতিউর রহমান, গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক খান প্রমূখ।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।