ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর বাঘায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ডিজিটাল অপরাধ, হ্যাকিং ও সাম্প্রদায়িকতা বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃ্হস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর বাঘা থানাধীন মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। এ সময় বাঘা উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি মোঃ আশরাফুল ইসলাম বাবুল ,অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস)সনাতন চক্রবর্তী, মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, বাঘা থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ও বাঘা থানার অফিসার-ফোর্সবৃন্দসহ স্থানীয় গগণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপস্থিত নাগরিকগনের মধ্য থেকে কয়েকজন পুলিশের আইনগত সেবা ও চলমান কার্যক্রম সংক্রান্তে তাদের প্রত্যাশা, প্রাপ্তি ও পরামর্শ তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, জনবান্ধব ও গণমুখী পুলিশি ব্যবস্থা নিশ্চিতকরণে রাজশাহী জেলা পুলিশ সবসময় কাজ করে চলেছে । বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশের আইনগত সেবা জনগনের দোরগোড়ায় পৌছানার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। প্রত্যাশিত সেবা গ্রহনের ক্ষেত্রে কেউ যাতে অযথা হয়রানির শিকার না হয় সেটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান জোরদার করা হয়েছে৷

ইতোমধ্যে বাঘা থানাসহ রাজশাহী জেলাধীন অন্যান্য থানা এলাকার হ্যাকারচক্রের সাথে জড়িত উল্লেখযোগ্য সংখ্যক অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। এছাড়া সমাজ থেকে অপরাধ নিরসনে প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করা ও সম্প্রীতি-ভ্রাতৃত্বের বন্ধনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসব উদযাপন করার আহবান জানান পুলিশ সুপার।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।