ঢাকাশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পুলওয়ামা জঙ্গি হামলা নিয়ে মুখ খুলে ট্রোল হলেন প্রিয়াঙ্কা

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। প্রায় কমবেশি সম বলিউড তারকারই কোনও না কোনও সময়ে বিভিন্ন কারণে ট্রোল হয়েছেন এবার পুলওয়ামার ঘটনায় নিয়ে টুইট করে ট্রোল হতে হলে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে।

পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে প্রিয়াঙ্কা টুইট করেন, ”পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি। ”

আর তাঁর এই টুইটের পরেই ট্রোল টুইটারে ট্রোল হতে হয় তাঁকে। প্রিয়াঙ্কা লেখেন ‘ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না।’ আর তাঁর এই কথা ধরেই তাঁকে টুইটারে কাটাক্ষ করেন এক ব্যক্তি। অক্ষয় ভরদ্বাজ বলে এক ব্যক্তি লেখেন, ” হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না,যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।”

এক ব্যক্তি লেখেন, আপনি আপনার স্বপ্নের জগতেই থাকুন। আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতি। প্রিয়াঙ্কা এর আগে রোহিঙ্গা দের ক্যাম্পে গিয়েছিলেন এই প্রসঙ্গ তুলেও অনেকে তাঁকে আক্রমণ করেন।

এখানেই শেষ নয়, আরও অনেকেই প্রিয়াঙ্কাকে আক্রমণ করেন। কেউ বা তাঁকে নীচু মনের মহিলা বলেও কটাক্ষ করেন। দেখুন আর কে কী লিখেছেন…

প্রসঙ্গত এ ঘটনা নতুন নয়, এর আগেও বহুবার বিভিন্ন কারণে ট্রোল হতে হয়েছে প্রিয়াঙ্কা। এমনকি দীপাবলিতে বাজি না ফাটানোর উপদেশ দিয়ে নিজের বিয়েতেই বাজি ফাটান প্রিয়াঙ্কা। এনিয়েও কিছু কম সমালোচনা হয়নি।

খবর ২৪ঘণ্টা/ জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।