সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৩১ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দূর্গাপুরে চাঁদাবাজির সময় জনতার হাতে আটক, মুচলেকায় ছাড়

khobor
অক্টোবর ৩১, ২০২০ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর দূর্গাপুরে সাংবাদিক পরিচয়ে বড় ক্যামেরা নিয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছিলেন ৩ জন। পরে মুচলেকায় ছেড়ে দিলো দূর্গাপুর থানা পুলিশ।

জনতার হাতে আটককৃতরা হলেন, রাজশাহীর কাটাখালী পৌর এলাকার বাবর (৪৬) ও তার ক্যামেরাম্যান কাটাখালি থানাধীন পাক ইসলামপুর গ্রামের নূর জামাল (৪০) ও দূর্গাপুর উপজেলার চককৃষ্ণপুর গ্রামের সোহরাবের ছেলে রাকিব (৩০। চাঁদাবাজির সময় আটককৃত তারা সবাই সংবাদ চলমান.নেট নামের একটি অনলাইন পোর্টালের পরিচয় দেন।

শনিবার দুপুরে উপজেলার চৌপুকুরিয়া গ্রামে অবস্থিত সবুজ সাথী প্ল্যাষ্টিক কারখানায় ভুয়া সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় তাদের ৩ জনকে আটকের পর পুলিশে খবর দেন স্থানীয় জনতা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে উত্তেজিত জনতার হাত থেকে রক্ষার পর আটক করেন থানা পুলিশ। আটকের পরে ছেড়ে দেওয়ায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে এলকায়।

ভুক্তভোগী ও এলাকাবাসী সুত্রে জানাযায়, বাবর, নূরজামান ও রাকিব তাদের বসের নির্দেশে রাজশাহীসহ আন্ত জেলায় বড় ক্যামেরা নিয়ে সাংবাদিকসহ ভুয়া পরিচয়ে বিভিন্ন মিষ্টান্ন, বেকারি সহ শিল্প কারখানায় গিয়ে অনিয়মের খবর প্রচার ও ভ্রাম্যমানে জরিমানার ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে আসছেন । এরই ধারাবাহিকতায় প্লাস্টিক কারখানায় চাঁদাবাজি করতে আটক করেন।

নওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি একটি মিলাদের দাওয়াতে এসেছিলাম জানতে পারি স্থানীয় জনতা চাঁদাবাজির অভিযোগে ৩জনকে আটক করেছে। পুলিশ এসে তাদের মুচলেকায় ছেড়ে দিয়েছে।

এ বিষয়ে দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানান, তারা সাংবাদিক কিনা সত্যতা যাচাই করার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম কিন্তু ভুক্তভোগীরা মামলা না করায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।