সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে সাংবাদিকদের আয়োজনে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ৭, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে পথচারী ও খেটে খাওয়া মানুষদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বিকালে দুর্গাপুর বাজার থেকে শুরু করে উপজলার গুরুত্বপূর্ণ স্থানে প্রায় শতাধিক মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামাণিক।

ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করেন দৈনিক নয়া শতাব্দী ও দৈনিক সোনার দেশ পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি এস.এম.শাহজামাল পিকে, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, দৈনিক বর্তমান কথা ও রাজশাহীর আলো পত্রিকার স্টাফ রিপোর্টার আজহারুল ইসলাম বুলবুল, দৈনিক রাজ বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মো: আব্দুল খালেক, রাজশাহী সংবাদ পত্রিকার প্রতিনিধি গোলাম কিবরিয়া, ভোরের দর্পনের প্রতিনিধি মো: শাহীন আলম, অগ্রযাত্রার স্টাফ রিপোর্টার মো: শাহাবুদ্দিন মোল্লা, দৈনিক কালবেলা পত্রিকার উপজেলা প্রতিনিধি রাজু আহমেদ, দৈনিক নয়াদিগন্তের উপজেলা সংবাদদাতা ফরিদ আহমেদ আবির, দৈনিক লাখোকন্ঠের প্রতিনিধি ইমান হোসেন, আগ্রযাত্রার প্রতিনিধি মোঃ শাহাদাত হোসেন, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি মো: খোরশেদ আলম, দৈনিক শ্যামবাজার পত্রিকার প্রতিনিধি মো: হাসিবুর রহমান,দৈনিক সবুজনগর পত্রিকার প্রতিনিধি মশিউর রহমান মানিক, দৈনিক বর্তমান দেশ বাংলার প্রতিনিধি জাহিদুল ইসলাম, দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার প্রতিনিধি মো: আল-আমীন। আরো উপস্থিত ছিলেন, হাফিজুর রহমান, রেজাউল করিম,নাহিদ ইসলাম,পারভেজ মনি, জাহাঙ্গীর আলম প্রমুখ। ইফতার পেয়ে রোজাদাররা বলেন, সাংবাদিকদের এ আয়োজন আমাদের ভালো লেগেছে। আগামীতে খাবার বিতরণসহ সেবামূলক ও মহৎ কাজে সকল সাংবাদিকদের এগিয়ে আসা দরকার। ইফতার শেষে এক আলোচনা সভায় সৌহার্দপূর্ণ মতবিনিময়ের মধ্য দিয়ে একে অপরের পাশে থাকার দৃঢ়নপ্রত্যয়ও ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকরা।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।