ঢাকারবিবার , ৮ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৮, ২০১৯ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন,ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো উদ্বোধন আজ। এ উদ্বোধনীতে সুরের মূর্ছনায় দর্শক মাতাবেন লাল-সবুজের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও মমতাজের মতো জীবন্ত কিংবদন্তিরা। একইসঙ্গে থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খের।

জানা গেছে, এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে জাকজমকপূর্ণ এই অনুষ্ঠান দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠের ভেতরে মঞ্চের ৩০/৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে। তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা।

এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা। এই মূল্য শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার। শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবাক। এত কম দামে টিকিট! তিনি মনে করেছিলেন টিকিটের দাম হবে আরও চড়া।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট ৭টি দল। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল। বিকাল সাড়ে ৪টায় শুরু জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। উদ্বোধনী অনুষ্ঠানটি স্পন্সর করছে বসুন্ধরা গ্রুপ।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।