সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৮ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চেন্নাইকে হারিয়ে ফাইনালে মুম্বাই

অনলাইন ভার্সন
মে ৮, ২০১৯ ৪:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফাইনালে উঠেছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে মুম্বাই। মঙ্গলবার (০৭ মে) এম এ চিদাম্বরাম স্টেডিয়ামে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৩১ রান করে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে ৯ বল হাতে রেখে জয় তুলে নেয় মুম্বাই।

১৩২ রানে টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২১ রানে দুই ওপেনার রোহিত শর্মা ও কুইন্টন ডি ককের উইকেট হারায় মুম্বাই। দ্বিতীয় উইকেটে সূর্য কুমার যাদব ও ইশান কিশানের ব্যাটে প্রতিরোধ গড়ে তারা। ৮০ রানে জুটিতেই জয়ের কাজ সহজ হয়ে যায় মুম্বাইয়ের। ২৮ রান করে আউট হন কিশান। হার্দিক পান্ডিয়া দ্রুত বিদায় নেন।

তবে অর্ধশতক তুলে নেন সূর্য কুমার। তার ব্যাটে ভর করেই জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই। ৫৪ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন সূর্যকুমার। ৯ বল হাতে রেখে ৪ উইকেটে ১৩২ রান তোলে মুম্বাই। চেন্নাইয়ের  ইমরান তাহির ২টি এবং হরভজন সিং ও দীপক চাহার ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৩২ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে চেন্নাই। সেই চাপ আর সামলাতে পারেনি তারা। মুম্বাইয়ের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রান তুলতে ব্যর্থ হয় ধোনির দল। রান তোলা গতি ছিল কম। ৪ উইকেটে ১৩১ রান তোলে চেন্নাই। আম্বাতি রাইডু ৪২ ও ধোনি ৩৭ রানে অপরাজিত ছিলেন। মুম্বাইয়ের রাহুল চাহার ২টি এবং পান্ডিয়া ও জায়ান্ত যাদব ১টি করে উইকেট নেন।

ম্যাচে হারলেও চেন্নাইয়ের ফাইনালের আশা শেষ হয়ে যায়নি। এলিমিনেটর ম্যাচে জয়ী দলে বিপক্ষে আরোও একটি ম্যাচ খেলবে চেন্নাই।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।