ঢাকাবৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে ওয়ারেন্টভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাটে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে চেক প্রতারনা ও ৫টি ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত মামলার পলাতক আসামী সজল সাহাকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৮ ফেব্রুয়ারী) সকালে চারঘাট সার্কেল প্রণব কুমার ও অফিসার ইনচার্জ এর দিক নিদের্শনায় এসআই সুজন,এসআই আমানউল্লাহ, এএসআই মামুন-১,আব্দুল মালেক ও সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুরে নঁওগা জেলার সদর থানার রাজ হোটেলের সামনে থেকে শলুয়া ইউনিয়নের হলিদাগাছি রেলগেট এলাকার কার্তিক সাহার ছেলে সজলকে আটক করে পুলিশ। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় আত্ন গোপন করে আসছিলেন।

তার নামে রাজশাহী জেলার চারঘাট উপজেলা মডেল থানায় ৫টি সাজাপ্রাপ্ত সিআর এবং বিভিন্ন মামলাসহ ১০টি ওয়ারেন্টভুক্ত আসামী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ওৎ পেতে থাকেন। পরে সে পুলিশের উপস্থিতিতে টের পেয়ে পালানো অবস্থায় তাকে আটক করা হয়।

আটককৃত হলেন উপজেলার শলুয়া ইউনিয়নের হলিদাগাছি গ্রামের কার্তিক সাহার ছেলে সজল সাহা (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, ১০টি ওয়ারেন্টে পাঁচটি বিজ্ঞ আদালতের বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত রায় প্রদানসহ কারাদন্ড ও ১৭ লক্ষ টাকা অর্থদন্ড। সিআর মামলার পলাতক আসামী সজলকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান ।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।