ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গানের আকাশ ছুঁতে চান কণ্ঠশিল্পী ছোঁয়া

আশিক বন্ধু
জানুয়ারি ১৬, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

মিষ্টি কন্ঠের অধিকারী, সুন্দরী এই প্রজন্মের বেশ সম্ভাবনাময়ী একজন মেধাবী কণ্ঠশিল্পী ছোঁয়া। পুরো নাম রোহানা ইসলাম ছোঁয়া।

ছোঁয়া আগামীতে গানের আকাশ ছুঁতে চান। গান নিয়ে তার স্বপ্ন অফুরান। তার কন্ঠের জাদুতে কাবু হন দর্শকরা। ছোঁয়া গাইতে পারেন সব ধরনের গান। তবে ফোন গানই বেশি করা হয় দর্শকদের অনুরোধে।

এরইমধ্যে গান করেছেন বিটিভিতে- শেকড়ের গান”, এস এ টিভির তারুণ্যের গান”, ও মোহনা টিভির- সকালের গান”, অনুষ্ঠানে সহ অসংখ্য স্টেজ ও টিভি অনুষ্ঠানে গান করে বেশ প্রশংসিত ও পরিচিতি পেয়েছেন ছোঁয়া । বাবা রফিকুল ইসলাম, মা আয়েশা ইসলাম এর এক ছেলে এক মেয়ের মধ্যে ছোঁয়া গানে গানে সবাইকে মাতিয়ে রাখেন। ঘরে আর বাইরে সবখানে যেন শুধু গান গেয়ে পরিচয়- এমনই ভাবে সময় কেটে যায় তার।

ছোঁয়া’র গানের পথচলাতে আমরা কুঁড়ি” সংগঠনের চেয়ারম্যান মোশতাক আহমেদ লিটন বেশ উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন ছোঁয়া’কে। ছোঁয়া -আমরা কুঁড়ির” একজন সদস্য৷ গানের ধারাবাহিকতায় নিজের গানগুলো সব প্রকাশ করার লক্ষে- আরআই ছোঁয়া” নামের একটি ইউটিউব চ্যনেল খুলেছেন। ছোটবেলায় নাচ, আকাআকি করলেও তা এখন নিয়মিত করেননা৷ এখন শুধুমাত্র গান নিয়ে পথচলা। গানে হাতেখড়ি গরিব মোক্তারের কাছে।

পছন্দের শিল্পীর তালিকায় রয়েছে রুণা লায়লা, সাবিনা ইয়াসমিন, শ্রেয়া ঘোসাল সহ অনেকে। টাংগাইলে জন্ম নেওয়া রোহানা ইসলাম ছোঁয়া মৌলিক গান, নাটক ও সিনেমার গানও নিয়মিত গাইতে চান। এজন্য গান

গাওয়ার ভালো কোন সুযোগ পেলে নিজের কন্ঠ ছড়িয়ে দিয়ে দেশের সংগীত জগতে অবদান রাখতে পারবেন সুন্দরী,মেধাবী,স্মার্ট কণ্ঠশিল্পী ছোঁয়া।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।