ঢাকাশনিবার , ১৩ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কড়া নিরাপত্তায় চলছে সালমান-শাহরুখের শুটিং

স্পোর্টস ডেস্ক
মে ১৩, ২০২৩ ৩:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

কড়া নিরাপত্তায় চলছে সালমান-শাহরুখের শুটিং
দীর্ঘদিন পর ‘পাঠান সিনেমায় পর্দা ভাগ করেন বলিউড তারকা শাহরুখ খান ও সালমান খান। অল্প সময়ের জন্য হলেও তাদের উপস্থিতি আপ্লুত করেছিল অনুরাগীদের। এদিকে সালমানের ‘টাইগার থ্রিথ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে তাদের। এরইমধ্যে কড়া নিরাপত্তায় চলছে দুই তারকার শুটিং।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান ‘টাইগার থ্রিথর সেটে সালমান খানের সঙ্গে তাদের বিশেষ অ্যাকশন সিকোয়েন্সের শুটিংয়ের জন্য ইতিমধ্যেই যোগ দিয়েছেন। প্রতিবেদনে এমনও বলা হয়েছে, একটি দ্বীপের মাঝখানে একটি প্রাসাদাকৃতির সেট তৈরি করা হয়েছে। কোনও ছবি ও ভিডিও যাতে ফাঁস না হয়, তাই উচ্চ নিরাপত্তাও বজায় রাখা হচ্ছে।

সূত্রের খবর, দুই আইকনিক অভিনেতা ‘টাইগার থ্রিথ-এ একটি বিশাল অ্যাকশন সিকোয়েন্স তৈরি করতে চলেছেন। আদিত্য চোপড়া এই সিকোয়েন্সটি তৈরির দায়িত্বে। তিনি একটি সেট তৈরি করতে ৩৫ কোটি রুপি ব্যয় করছেন। জানা যাচ্ছে এই ছবিতে বেশকিছু এমন চমক থাকবে, যা সত্যিই এর আগে কেউ কখনও দেখেনি।

‘টাইগার থ্রিথ হলো ণজঋ স্পাই ইউনিভার্সের একটি অংশ। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পার্ট। সিনেমাটি পরিচালনা করেছেন মনীশ শর্মা। ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে সুপার-স্পাই জোয়া চরিত্রে ক্যাটরিনা কাইফ এবং ভিলেনের চরিত্রে ইমরান হাশমি অভিনয় করছেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।