ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রাম চরণকে ‘ইডলি বড়া’ নামে ডেকে অসম্মান করেছেন কিং খান!

বিনোদন ডেস্ক:
মার্চ ৬, ২০২৪ ৮:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের জামনগরে মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিন ধরে চলা প্রাক-বিবাহ অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। সেখানকার এক ঘটনা নিয়ে শাহরুখ খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন দক্ষিণী তারকা রাম চরণের মেকআপ আর্টিস্ট জেবা হাসান। তার অভিযোগ, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে রাম চরণকে ‘ইডলি বড়া’ নামে ডেকে অসম্মান করেছেন কিং খান। এরপর না-কি অনুষ্ঠান থেকে বেরিয়ে যান সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট জেবা হাসান।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও স্টোরি পোস্ট করেন জেবা হাসান। সেখানে দেখা যাচ্ছে, পারফর্ম করার জন্য মঞ্চে রাম চরণকে আমন্ত্রণ জানাচ্ছেন শাহরুখ।

ক্যাপশনে জেবা হাসান লেখেন, ভেন্ড ইডলি বড়া চরণ কাহাঁ হ্যায় তু? এরপর আমি বেরিয়ে যাই। রাম চরণের মতো একজন তারকার জন্য অত্যন্ত অসম্মানজনক এটি।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে মঞ্চে রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আর আর আর’ সিনেমার অস্কারজয়ী গান ‘নাটু নাটু’র হুক স্টেপ পারফর্ম করতে চেষ্টা করেন শাহরুখ খান, সালমান খান ও আমির খান। এরপরই তাদের সঙ্গে মঞ্চে যোগ দেন স্বয়ং রাম চরণও। তাকে মঞ্চে আমন্ত্রণ জানান কিং খান। তাকে ডাকার সময় তামিল ও তেলুগু ভাষার মতো নকল করে কিছু শব্দ বলেন, যা জেবা হাসানের ভাবাবেগে আঘাত হেনেছে।

জেবা হাসানের এই পোস্ট শেয়ার করার সঙ্গে সঙ্গে শাহরুখ খানের ‘ইডলি’ মন্তব্যের বিরুদ্ধে হতাশা প্রকাশ করেছেন রাম চরণের অনেক ভক্ত। তাদের অনেকের মতে এমন মন্তব্য খুবই ‘অসংবেদনশীল’। এক ব্যবহারকারী লেখেন, একজন দক্ষিণ ভারতীয় হিসেবে আমি অত্যন্ত ক্ষুব্ধ বোধ করছি রাম চরণকে এভাবে বিদ্বেষপূর্ণ মন্তব্য করে শাহরুখের ডাকার জন্য। অপর একজন লেখেন, একজন দক্ষিণ ভারতীয়কে ‘ইডলি বড়া’ বলা কোনও মজা হতে পারে না।

তবে শাহরুখ খানের পাশেও দাঁড়িয়েছেন তার একদল ভক্ত। তাদের দাবি, কিং খান মঞ্চে যা বলেছেন, তা তার ‘ওয়ান ২ কা ৪’ সিনেমার এক সংলাপের অনুকরণে। অনেকেই অভিনেতার সেই সংলাপের ক্লিপিং শেয়ারও করেন। আবার অনেকেই এও বলেন যে, রাম চরণ মঞ্চে ওঠার পর তাকে ঝুঁকে স্বাগত জানান কিং খান।

জ/ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।