ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

মির্জা আব্বাসকে উন্নত চিকিৎসার নেওয়া হলো সিঙ্গাপুরে

নিজস্ব প্রতিবেদক
মে ২৪, ২০২২ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উন্নত চিকিৎসার জন্য মির্জা আব্বাসকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে। তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে।

মির্জা আব্বাসের সঙ্গে তার স্ত্রী আফরোজা আব্বাস, বড় ছেলে মির্জা ইয়াসের আব্বাস ও ছোট ছেলে মির্জা আজান সিঙ্গাপুরে গেছেন। পরিবার ও দলের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

এদিকে আজ বিমান বন্দরে অনুমতির বিষয় নিয়ে মির্জা আব্বাসকে হয়রানি করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।  এ তথ্য জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

এর আগে গত ১৭ মে সকালে পাকস্থলীর সমস্যা নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মির্জা আব্বাসের শারীরিক অবস্থার অবনতি হয়। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।