সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎ স্পষ্ট হয়ে গোদাগাড়ী পৌর যুবলীগ কর্মীর মৃত্যু

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২১, ২০১৭ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী  প্রতিনিধিঃ বিদ্যুৎ স্পট হয়ে গোদাগাড়ী পৌরসভা ৫ নং ওয়ার্ড যুবলীগের একনিষ্ঠ কর্মী মোঃ সাইফুল ইসলাম (সাফু) ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি,,,,,রাজিউন)।  মৃত সাইফুল ইসলাম সাফু আরিজপুর গ্রামের মৃত শব্দেট আলী মন্ডলের ছোট ছেলে।
জানাযায়, দুপুর ২ টার দিকে নিজ বাড়ীর সামনে আমড়া গাছের ডাল ছাঁটাই করার সময় গাছের ডালের সাথে তার স্পর্শ হওয়াই তাকে শক করে। এই অবস্থায় তিনিও গাছে ও হাতে দা নিয়ে মূর্তির মত দাঁড়িয়ে থাকে।এসময় তার ভাই ও ভাবীরা দেখতে পেয়ে বাঁশ ও মই দিয়ে ঠেলা দিয়ে নামিয়ে দেয়।
দ্রুত উদ্ধার করে মাইক্রোযোগে রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে মারা যায়।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।মৃতকালে তাঁর বয়স হয়েছিলো (৪৫) বছর।তিনি স্ত্রী ২ সন্তান সজ অসংখ্য গুনাগ্রাহী রেখেগেছেন।
একনিষ্ঠ এই যুবলীগ কর্মীর মৃত্যুতে রাজশাহী  জেলা আওয়ামীলীগ সভাপতি স্থানীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী শোক প্রকাশ ও শোকাত্ন পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস,  সাধারণ সম্পাদক রবিউল আলম, পৌর আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল মালেক, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, সাধারন সম্পাদক আব্দুল্লাহ,  উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীরসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।