সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বাঘা পৌরসভার মেয়র হলেন বিএনপির প্রার্থী রাজ্জাক

omor faruk
ডিসেম্বর ২৮, ২০১৭ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক। তিনি ১০ কেন্দ্রে ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১২ হাজার ২৪২টি ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের আক্কাশ আলী নৌকা প্রতীকে ১০ হাজার ৭১২। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কমিশনার আতিয়ার রহমান।
এরমধ্যে সাতারি প্রাথমিক বিদ্যালয়ে আ’লীগের প্রার্থী আক্কাশ আলী নৌকা প্রতীকে পেয়েছেন ৯৯৮ ভোট ও ধানের শীষ প্রতীকে আব্দুর রাজ্জাক পেয়েছেন ১৬১৩ ভোট, চকছাতারি কেন্দ্রে নৌকা ৫৫৭ ভোট ও ধানের শীষ ১০২০ ভোট, বাঘা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে নৌকা ৬৭৮ ভোট ও ধানের শীষ ৭৬৫ ভোট, পাকুড়িয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ১৪৩৩ ভোট ও ধানের শীষ ৮৬৫ ভোট, নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ১৪০৩ ভোট ও ধানের শীষ ১২৮৪ ভোট, বাঘা উচ্চ বিদ্যালয়
কেন্দ্রে নৌকা ৬৩৩ ভোট ও ধানের শীষ ১৬৫৯ ভোট, মুর্শিদপুর বিদ্যালয়ে নৌকা ১৩০৮ ভোট ও ধানের শীষ ৮৮২ ভোট, বানিয়াপাড়া শাহ আব্বাস রহমাতুল্লাহ বিদ্যালয় কেন্দ্রে নৌকা ১১৩৬ ভোট ও ধানের শীষ ১২৬০ ভোট, গাওপাড়া মাদ্রাসা কেন্দ্রে নৌকা ১১৯৪ ভোট ও ধানের শীষ ১৫১৩ এবং কালিদাস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৬১ ভোট ও ধানের শীষ ১১৭৮৭ ভোট পেয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটের সময় কোন অপ্রিতীকর ঘটনা না ঘটলেও রাতে ফলাফল ঘোষণার সময় আ’লীগের নেতাকর্মীরা মারামারি শুরু করে।
উল্লেখ্য, গত ১২ বছর পর বাঘা পৌরসভার এ নির্বাচন অনুষ্ঠিত হলো। পৌরবাসী পেলেন নতুন মেয়র।
খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।